ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড চার্টার্ডের আইডব্লিউডি প্যানেল আলোচনা

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ স¤প্রতি একটি ফলপ্রসূ ও উন্মুক্ত আলোচনা সভার আয়োজন করে যেখানে জীবন ও জীবিকার বিভিন্ন ক্ষেত্রে সমতা অর্জনে প্রযুক্তি ও উদ্ভাবনী শক্তির ব্যবহার, নারী পুরুষ উভয়ের জন্য সমান ও ন্যায্য সুযোগ নিশ্চিত করার প্রয়োজনীয়তা আলোচিত হয়।
আলোচনা পর্বে প্যানেলিস্ট হিসেবে উপস্থিত ছিলেন শিখোর সহ – প্রতিষ্ঠাতা ও চিফ অপারেশন অফিসার জিশান জাকারিয়া; মনের বন্ধুর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা তাওহিদা শিরোপা; এবং শাটল-এর সহ প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা রিয়াসাত চৌধুরী। আলোচনাকালে আলোচনার অংশ হিসাবে, তিনজন প্যানেলিস্টই তাদের কর্মজীবন এবং অভিজ্ঞতা সম্পর্কে কথা বলেন। তারা সভায় আগতদের আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণে অনুপ্রাণিত করতে আইডিয়া, ইনসাইট এবং টুলস প্রদান করেন।
স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর সিইও নাসের এজাজ বিজয় বলেন, অংশগ্রহণ বৃদ্ধিতে এবং নারীদের অর্জনকে স্বীকৃতি প্রদানে ও বিশ্বকে আরো ন্যায়সঙ্গত স্থান করে তোলার পথ প্রশস্থ করবে – এমন সব উদ্যোগ আয়োজন ও অংশগ্রহণ করতে পেরে আমরা গর্বিত। এই আলোচনার তিনজন সম্মানিত প্যানেলিস্টকে তাদের গল্প ও অভিজ্ঞতাগুলো সকলের সুবিধার্থে তুলে ধরার জন্য আন্তরিক ধন্যবাদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়