ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

শিবগঞ্জ : জমি নিয়ে সংঘর্ষে আহত একজনের মৃত্যু, আটক ২

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধের ঘটনায় প্রতিপক্ষের মারপিটে আহত নুরুল ইসলাম ৩দিনের মাথায় মৃত্যু বরণ করেন। এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হলে পুলিশ ২ জনকে আটক করেছে।
থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের কালুগাড়ী গ্রামের মনসা মন্ডল ও একই গ্রামের মৃত আসমত শেখের ছেলে ছাত্তার শেখদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত ১২ মার্চ সকাল ৮টার দিকে মৃত ইউসুফ আলী মন্ডলের ছেলে মনসা মন্ডল ও তার লোকজন জমিতে ধান রোপণ করতে গেলে একই গ্রামের প্রতিপক্ষ আসমত শেখের ছেলে আব্দুস ছাত্তারসহ তার লোকজনের মধ্যে বিবাদের এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।
এ সময় প্রতিপক্ষের মারপিটে নুরুল ইসলাম, তুষার মন্ডল, মনসা মন্ডল ও তৌকির মন্ডল আহত হন। আহতদের মধ্যে নুরুল ইসলামকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে গত মঙ্গলবার রাত ১০টায় সে মারা যায়। এ ঘটনায় নিহতর ছোট ভাই লুৎফর রহমান বাদী হয়ে শিবগঞ্জ থানায় ৯ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।
শিবগঞ্জ থানার ওসি মঞ্জুরুল আলম বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা নেয়া হয়েছে। মামলার আসামি আব্দুস ছাত্তার ও তার মেয়ে মেরিনাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়