ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

রমজানে ৭৫ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় আমিরাতে

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : রমজানের জন্য সংযুক্ত আরব আমিরাতজুড়ে হাইপারমার্কেট এবং সুপারমার্কেটগুলোতে ব্যাপক ছাড়ের ঘোষণা আসে। এবারো তার ব্যতিক্রম নয়। পবিত্র এই মাস উপলক্ষে মধ্যপ্রাচ্যের দেশটিতে ১০ হাজারের বেশি খাদ্যপণ্যে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেয়ার ঘোষণা দেয়া হয়েছে বলে খালিজ টাইমস জানিয়েছে। জ্যোতির্বিজ্ঞানের হিসাব অনুযায়ী আগামী ২৩ মার্চ মধ্যপ্রাচ্যে রমজান শুরু হবে বলে ধারণা করা হচ্ছে।
বাসিন্দারা এই মাসের জন্য আগে থেকেই প্রস্তুতি নিতে শুরু করে, কারণ তারা ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত রোজা রাখবে এবং বেশ কয়েকটি ইফতার পার্টির আয়োজন করবে, ঐতিহ্যবাহী সুস্বাদু খাবারগুলোকে চালু করবে এবং নতুন রেসিপি নিয়ে পরীক্ষা করবে। স¤প্রতি প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বেশ কয়েকটি খুচরা বিক্রেতা দাম কমানোর ঘোষণা দিয়েছে যা গ্রাহকদের ওপর ইতিবাচক অর্থনৈতিক প্রভাব ফেলবে।
এখানে হাইপারমার্কেট এবং সুপারমার্কেট থেকে রমজানের ডিলের তালিকা রয়েছে-
লুলু হাইপারমার্কেট : খুচরা বিক্রেতা তাদের ৯৭টি ইউএই হাইপারমার্কেটে একটি বিশাল রমজান প্রচারাভিযান চালু করার ঘোষণা দিয়েছে। খলিজ টাইমস জানিয়েছে, ক্রেতারা অনলাইন এবং অফলাইনে বিভিন্ন ধরনের বিশেষ অফার এবং প্রচারের সুবিধা নিতে পারবে। ক্রেতারা মুদি, খাদ্য, তাজা পণ্য, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্স এবং গৃহসজ্জার সামগ্রীর মতো বিভিন্ন বিভাগে নির্বাচিত পণ্যগুলোতে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় পাবে।
ইউনিয়ন কোপ : পবিত্র মাসে, ক্রেতারা দুবাইভিত্তিক রিটেইলারের কাছ থেকে ১০ হাজারটির বেশি মৌলিক খাদ্য এবং ব্যবহার্য পণ্য ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়ে ক্রয় করতে পারবে। পুরো রমজান প্রচারাভিযান জুড়ে, এই অফার এবং ডিসকাউন্টগুলো সমস্ত শাখার পাশাপাশি এর অনলাইন স্টোর এবং স্মার্ট অ্যাপে পাওয়া যাবে।
ক্যারেফোর : মাজিদ আল ফুত্তাইমের মালিকানাধীন ক্যারেফোর ৬ হাজারটির বেশি পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট চালু করেছে এবং পুরো রোজার মাসে বর্ধিত চাহিদা মেটাতে স্টকের প্রাপ্যতা ১৫ শতাংশ বাড়িয়ে দেবে বলে জানিয়েছে। ক্যাম্পেইনটি ছয় সপ্তাহেরও বেশি সময় ধরে চলে এবং এতে বাল্ক বাইতে ছাড়, আন্তর্জাতিক ব্র্যান্ডের একচেটিয়া অফার এবং নিজস্ব ব্যক্তিগত লেবেলে ডিসকাউন্ট দেখতে পাবেন। স্থানীয়ভাবে উন্নত আইটেমগুলোর এই বিস্তৃত পরিসর একই উচ্চ মানের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর তুলনায় গড়ে ২৭ শতাংশ বেশি দামের।

আল আদিল ট্রেডিং : পবিত্র মাসে স¤প্রদায়কে সহায়তা করার জন্য কোম্পানির উদ্যোগের অংশ হিসেবে, খুচরা বিক্রেতা গ্রাহকদের জন্য ভালো ছাড়ও অফার করে। তারা ৪০০টির বেশি পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে।
আলমায়া সুপারমার্কেট : ৫০টির বেশি আল মায়া সুপারমার্কেট ৪৫ দিনের জন্য পানীয়, হিমায়িত খাবার, তাজা পণ্য এবং অন্যান্য মুদি আইটেমসহ ৪৮০টির বেশি আইটেমের ওপর প্রচার এবং ছাড় দেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়