ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

নেশাদ্রব্য পান করানোর অভিযোগ : চিকিৎসাধীন স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে সিয়াম হোসেন (১৫) নামে এক স্কুল পড়ুয়া ছাত্রের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৮ দিনের মাথায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় সিয়াম। তাকে তার বন্ধরা নেশাদ্রব্য পান করিয়েছে এমন অভিযোগ সিয়ামের স্বজনদের। সিয়াম আত্রাই উপজেলার বিপ্র-বোয়ালী গ্রামের রবিউল ইসলামের ছেলে এবং সে নবাবের তাম্বু উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।
সিয়ামের বাবা রবিউল ইসলাম বলেন, গত ৬ মার্চ সকালে স্কুলে যাবার কথা বলে বাড়ী থেকে বের হয়। দুপুর নাগাদ মোবাইল ফোনে জানতে পারি সিয়ামকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে ছুটে যাই। সিয়ামের অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার গভীর রাতে মারা যায় সিয়াম। রবিউল ইসলাম দাবি করে বলেন, ওই দিন স্কুলে যাবার জন্য বাড়ি থেকে বের হলেও বন্ধুরা তাকে স্কুলে যেতে দেয়নি। সঙ্গে নিয়ে স্প্রিটের সঙ্গে নেশাদ্রব্য মিশে পান করায়। এরপর অসুস্থ হয়ে পড়লে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ ঘটনায় আমরা গত ৮ মার্চ আত্রাই থানা পুলিশকে জানিয়েছি। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন বাবা রবিউল ইসলাম।
আত্রাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রোকসানা হাপি বলেন, ভর্তি করার সময় সিয়াম বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছে এমন উপসর্গ দেখে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে। এ ঘটনায় মামলা দিলে প্রয়োজনীয় আইগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়