ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

দেওয়ানগঞ্জ : নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : দেওয়ানগঞ্জে নিখোঁজের তিনদিন পর ফেরদৌস হাসান (৩৮) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই ব্যবসায়ীর তালাকপ্রাপ্ত স্ত্রী মিষ্টিকে আটক করেছে পুলিশ। নিহত ফেরদৌস হাসান উপজেলার দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের গামারিয়া গ্রামের আব্দুল কদ্দুসের ছেলে।
জানা গেছে, গত রবিবার রাতে দোকানে ঘুমানোর জন্য বাড়ি থেকে বের হয়ে যান ফেরদৌস। পরদিন সকালে ওই তাকে দোকানে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করে কোথায় না পেয়ে তার স্ত্রী নাজমা বেগম মডেল থানায় ডায়েরি করেন। গত মঙ্গলবার সন্ধ্যায় সংবাদ পেয়ে গামারিয়া এলাকায় ভুট্টা ক্ষেত থেকে ফেরদৌসের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে তালাকপ্রাপ্ত স্ত্রী মিষ্টিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
দেওয়ানগঞ্জ মডেল থানা ওসি শ্যামল চন্দ্র ধর বলেন, গতকাল বুধবার সকালে মরদেহ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তার সাবেক স্ত্রীকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়