ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

ডামুড্যা : ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ডামুড্যা উপজেলা সদরে বিল্লাল ব্যাপারী নামে এক ব্যবসায়ীকে চাঁদার জন্য মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আওয়ামী লীগের তিন নেতাসহ ৫ জনকে আসামি করে শরীয়তপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করা হয়েছে। বিল্লাল ব্যাপারীর বাবা বীর মুক্তিযোদ্ধা ইসমাইল ব্যাপারী গতকাল বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।
জানা গেছে, ডামুড্যা পৌর আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আসাদুজ্জামান বাচ্চু মাদবর, উপজেলা আওযামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জুলহাস মাদবর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর এবং আরো দুই ব্যক্তিকে আসামি করে গত রবিবার মামলা করেন ব্যবসায়ী বিল্লাল ব্যাপারী। আদালত সিআইডিকে ঘটনাটি তদন্ত করার নির্দেশ দিয়েছেন।
জানা গেছে, ডামুড্যা পৌর আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আসাদুজ্জামান বাচ্চু মাদবর, উপজেলা আওযামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জুলহাস মাদবর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর আপন তিন ভাই। এদের মধ্যে আসাদুজ্জামান বাচ্চু মাদবর ডামুড্যা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। তাদের প্রতিবেশি বীর মুক্তিযোদ্ধা ইসমাইল ব্যাপারী। তার ছেলে বিল্লাল ডামুড্যা বাজারের ব্যবসায়ী। স্থানীয়ভাবে বিভিন্ন ব্যবসা ও নির্বাচনে আসাদুজ্জামান বাচ্চু মাদবর পক্ষ না নেয়ায় বিল্লালের সঙ্গে তাদের বিরোধ সৃষ্টি হয়। ২০২১ সালের ডিসেম্বর মাস থেকে বিভিন্ন সময় ওই তিন নেতা বিল্লালের কাছে চাঁদা দাবি করেন। গত বৃহস্পতিবার ওই তিন নেতা তাদের কয়েক অনুসারিকে নিয়ে বিল্লালকে মারধর করেন।
আসাদুজ্জামান বাচ্চু মাদবর বলেন, আমার নির্বাচনে বিরোধিতা করেছিল, এ কারণে একটু মনোমালিন্য আছে। কিন্তু চাঁদা দাবি ও মারধরের ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
মেহেদী হাসান রুবেল বলেন, নানান বিষয় নিয়ে মুক্তিযোদ্ধার পরিবারের সঙ্গে আমাদের দূরত্ব আছে। কোনো তৃতীয় পক্ষের ইন্দনে আমাদের রাজনৈতিক অবস্থান ক্ষতিগ্রস্ত করার জন্য মিথ্যা অভিযোগে মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়