ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

চিরিরবন্দর : স্কুলছাত্রের গলা কাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : চিরিরবন্দরে মিরাজুল ইসলাম (১৪) নামে এক স্কুলছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আলোকডিহি ইউনিয়নের সড়কের পাশের ফসলি জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত মিরাজুল ইসলাম উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীরবন্দর গরুরহাট এলাকার আমিনুল ইসলামের ছেলে। সে বালাপাড়া দ্বিমুখী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।
নিহতের বাবা আমিনুল ইসলাম বলেন, মঙ্গলবার রাত ৮টার দিকে মিরাজুল বাজার করতে রানীরবন্দর যায়। রাত ১০টা পার হয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসায় অনেক স্থানে খোঁজাখুঁজি করি। পরে লোক মারফত জানতে পারি এক কিশোরের গলাকাটা মরদেহ রাস্তার পাশে পড়ে রয়েছে। দ্রুত ছুটে গিয়ে দেখি মিরাজুলের মরদেহ। পাশেই পড়ে আছে তার বাইসাইকেলটি।
চিরিরবন্দর থানার ওসি মো. বজলুর রশিদ এ প্রতিবেদককে মুঠোফোনে বলেন, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা গলাকাটা এক কিশোরের মরদেহ পড়ে থাকতে দেখে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে রাত সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়