ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : চকরিয়ায় পৃথক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দুইজন মোটরসাইকেল আরোহী যুবক ও অপরজন মানসিক ভারসাম্যহীন নারী। গতকাল বুধবার সকাল ৭টার দিকে চকরিয়া উপজেলার বরইতলী ও ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বান্দরবানের লামা ফাইতং ইউনিয়নের আলমনগর এলাকার বশির আলমের ছেলে আরমান শাকিল (২৫), চকরিয়া বরইতলী ইউনিয়নের আমতলী এলাকার আবু মুছার ছেলে ইসমাইল সিদ্দিকী (৩৪) ও একই উপজেলার ডুলাহাজারা রিংভং সোয়াজানিয়া এলাকার মৃত এজাহার আহমদের ভারসাম্যহীন মেয়ে মনোয়ারা বেগম (৪৮)।
পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে আসা গ্রিনলাইন পরিবহনের একটি বাস কক্সবাজার যাচ্ছিল। বুধবার সকালে চকরিয়ার বরইতলীর আমতলী এলাকায় বাসটি পৌঁছলে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আরোহী আরমান শাকিল ঘটনাস্থলে নিহত হন। অপর আরোহী ইসমাইল সিদ্দিকীকে গুরুতর অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর ঘটনা প্রায় একই সময়ে চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে থানাসংলগ্ন এলাকায়। মহাসড়কের পাশে রক্তাক্ত অজ্ঞাত নারীর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ লাশটি থানায় নিয়ে আসে। আঘাতের নমুনা দেখে এ নারী ভারসাম্যহীন ও গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ধারণা করছে পুলিশ।
পরে লাশের পরিচয় শনাক্তের চেষ্টায় ছবি স্থানীয় সংবাদকর্মীদের ও বিভিন্ন মাধ্যমে পাঠান থানার পরিদর্শক।
এ বিষয়ে মালুমঘাট হাইওয়ে থানার পরিদর্শক মাকসুদ আহমেদ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহতের ছবি দেখে ছুটে আসেন অজ্ঞাত নারীর পরিবারের লোকজন। প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ওই নারী জন্ম থেকে মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।
চিরিঙ্গা হাইওয়ে থানার পরিদর্শক ইমন কান্তি চৌধুরী জানান, বরইতলী এলাকায় দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। নিহত দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়