ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

গৃহবধূকে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : স্বামী কারাগারে থাকার সুযোগ নিয়ে ব্ল্যাকমেইল করে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে চট্টগ্রাম নগরীর বন্দরটিলা এলাকা থেকে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। গ্রেপ্তার জসিমের (৪২) বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধা গ্রামে। আক্রান্ত গৃহবধূ নগরীর পতেঙ্গা এলাকার বাসিন্দা।
র‌্যাব চট্টগ্রাম জোনের উপঅধিনায়ক মেজর রেজোয়ান সিদ্দিক জানান, জসিম পেশায় ডুবুরি। কর্ণফুলী নদীর তলদেশ থেকে লোহার টুকরাসহ বিভিন্ন পরিত্যক্ত সরঞ্জাম কুড়িয়ে বিক্রি করে। নির্যাতিতা গৃহবধূর স্বামী একটি মামলার আসামি হয়ে গত বছরের ২৬ সেপ্টেম্বর জেলে যান। জসিম গৃহবধূর স্বামীর পরিচিত ছিল। স্বামীর অনুপস্থিতির সুযোগে মোবাইল ফোনে কথা বলে তার স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলে জসিম। বাসায় আসা-যাওয়ার সুবাদে বিভিন্ন ব্যক্তিগত ছবি তুলে গৃহবধূকে ব্ল্যাকমেইল শুরু করে। ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে বাসায় এবং আবাসিক হোটেলে নিয়ে কয়েক দফা ধর্ষণ করে।
তিনি জানান, গত ৭ মার্চ ওই নারীর স্বামী জেল থেকে ছাড়া পান। তখন গৃহবধূ তার স্বামীকে সবকিছু খুলে বলেন। এরপর ওই দম্পতি র‌্যাবের কার্যালয়ে গিয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন। জসিমকে গ্রেপ্তারের পর তার মোবাইলে ৭টি ব্যক্তিগত মুহূর্তের ছবি পাওয়া গেছে বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়