ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

গুরুদাসপুরে হেলাল হত্যা : পৌর মেয়রসহ ১৯ জনের নামে মামলা, গ্রেপ্তার ৩

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : পূর্ব বিরোধের জেরে নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদার হত্যাকাণ্ডে পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লাসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর গত মঙ্গলবার রাতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, নিহত হেলাল সরদারের মা রিনা খাতুন বাদী হয়ে গুরুদাসপুর পৌর মেয়র, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলী মোল্লাকে প্রধান অভিযুক্ত করে গত মঙ্গলবার রাতে ১৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।
গ্রেপ্তারকৃতরা উপজেলার পৌর এলাকার বাজারপাড়া মহল্লার জিল্লুর জমাদারের ছেলে তোহা জমাদার, কাচারী পাড়া মহল্লার আব্দুর রশীদের দুই ছেলে আকাশ আহমেদ ও তুহিন আহমেদ। অন্য অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।
উল্লেখ্য, গত মঙ্গলবার বেলা ১১টার দিকে গুরুদাসপুর বাজারের পরিবহন শ্রমিক অফিসের সামনে পূর্ব বিরোধের জের ধরে পৌর মেয়র সমর্থকরা হেলাল সরদারকে কুপিয়ে হত্যা করে।
এ সময় হেলাল সরদারের ছোট ভাই শিশির সরদারকেও কুপিয়ে জখম করা হয়। আশঙ্কাজনক অবস্থায় শিশিরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়