ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

উন্নত চিকিৎসার জন্য ঢাকা গেলেন সিসিক মেয়র আরিফ

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : উন্নত চিকিৎসার জন্য ঢাকায় গেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। গতকাল বুধবার দুপুর পৌনে ১২টার দিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানযোগে ঢাকায় রওয়ানা দেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।
তিনি জানান, গত রবিবার রাত আড়াইটার দিকে মেয়র আরিফুল হক চৌধুরী বাথরুমে যান। কিন্তু বাথরুম থেকে তিনি বের হয়ে আসতে পারছিলেন না, ঘেমে গিয়েছিলেন। পরিস্থিতির গুরুত্ব অনুধাবন করে রাত ৩টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) তাকে ভর্তি করা হয়। সেখানে ডা. শিশির বসাকের তত্ত্বাবধানে মেয়রের চিকিৎসা চলে। বেশ কয়েকটি পরীক্ষাও করা হয়। তাতে হার্টে মাইল্ড অ্যাটাকের আভাস পাওয়া যায়।
সিসিকের স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান, ২০১৪ সালের দিকে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন মেয়র আরিফুল হক চৌধুরী। তখন তার হার্টে একটি রিং পরানো হয়। হার্টের সমস্যার পাশাপাশি তার উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যাও আছে। এর আগে তিনি ঢাকায় চিকিৎসা করিয়েছিলেন। সেজন্য এবারও উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকায় গেছেন। সেখানে ইউনাইটেড হাসপাতালে তিনি ভর্তি হবেন। ডা. জাহিদ জানান, এনজিওগ্রামের প্রয়োজন হলে সেটা ঢাকায় করানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়