ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

অগ্রণী ব্যাংকে ব্যবসায়িক পর্যালোচনা সভা

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অগ্রণী ব্যাংক লিমিটেডের প্রধান শাখা, আমিন কোর্ট কর্পোরেট শাখা, বৈদেশিক বাণিজ্য করপোরেট শাখা ও গুলশান করপোরেট শাখার ব্যবসায়িক পর্যালোচনা সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত এ সভার প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর। এ সময় তিনি ২০২৩ সালে ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিভিন্ন সূচক কাক্সিক্ষত পর্যায়ে উন্নীত করা ও শ্রেণিকৃত ঋণ হ্রাসের লক্ষ্যে করপোরেট শাখা প্রধানদের দিক নির্দেশনা প্রদান করেন। সভায় উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে উপব্যবস্থাপনা পরিচালক রেজিনা পারভীন ও পারভীন আকতার, মহাব্যবস্থাপক এনামুল মাওলা, এ কে এম শামীম রেজা, শামিম উদ্দিন আহমেদ, এ কে এম ফজলুল হক, মো. আমিনুল হক, মো. নুরুল হুদা, রূবানা পারভীন ও মোহাম্মদ ফজলুল করিম, করপোরেট শাখা প্রধান, ঊর্ধ্বতন নির্বাহী ও ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের আমানত বৃদ্ধির পাশপাশি পরিচালন মুনাফা অর্জন ও গ্রাহকসেবার মান আরো উন্নত করা এবং নতুন করে কোন ঋণ যাতে শ্রেণিকৃত না হয় সে লক্ষ্যে সভায় আলোচনা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়