শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুজন। গতকাল মঙ্গলবার ভোর ৫টায় ও সকাল ১০টায় সদর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, গতকাল সকাল ১০টায় সুনামগঞ্জ-সিলেট অঞ্চলিক মহাসড়কের হালুয়ারগাঁও এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী প্রাণ হারান। চালক ও এক যাত্রীকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতরা হলেন- জগন্নাথপুর উপজেলার জামালপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে হাদিউল ইসলাম কামালী (২৪) ও চট্টগ্রামের আনোয়ারা উপজেলার শিলাইগুড়া গ্রামের আবুল কালামের ছেলে নাসির আলম (২৮)। গতকাল মঙ্গলবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত অপর নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। আহত অটোরিকশাচালকের নাম ছইল মিয়া (৫১)। তিনি জগন্নাথপুর উপজেলার মজিদপুর গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিকভাবে আহত অপরজনের নাম পরিচয় জানা যায়নি।
এর আগে ভোর ৫টায় সুনামগঞ্জ সদর উপজেলার জানিগাঁও এলাকায় বাসচাপায় এক পথচারীর মৃত্যু হয়। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।
পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ভোরের কাগজকে জানান, ট্রাক ও অটোরিকশার সংঘর্ষের পর ট্রাকচালক পালিয়ে গেছেন। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়