শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

রাজবাড়ীতে সাত কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার : গ্রেপ্তার ৩

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে ৭ কোটি টাকা মূল্যের ৭ কেজি ৩শ গ্রাম ওজনের ৯টি স্বর্ণের বার ও ৬টি বিস্কুটসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে পাংশা থানা পুলিশ নিয়মিত উিউটি পালন শেষে ফেরার সময় বাবুপাড়া ইউনিয়নের চাঁদপুর এলাকা থেকে এসব স্বর্ণ উদ্ধার করে। দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।
আটক ৩ জন হলেন- রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বড় বনগ্রামের নাহিদুল ইসলাম (২০), বাবুপাড়া ইউনিয়নের হাজরাপাড়া গ্রামের সাত্তার শেখ (৩৩) এবং কুষ্টিয়ার খোকসা ইউনিয়নের ওসমানপুর গ্রামের জহুরুল ইসলাম (৩৫)।
পুলিশ সুপার জানান, বাবুপাড়া ইউনিয়নের চাঁদপুর এলাকায় একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক হওয়ায় গতিরোধ করে। এ সময় মোটরসাইকেল আরোহীরা পালানোর চেষ্টা করেন। ধাওয়া করে তাদের আটকের পর জিজ্ঞাসাবাদে জানান, ৩টি স্বর্ণের বার তারা ফেলে দিয়েছেন। তাদের দেখানো মতে সেগুলো উদ্ধার করা হয়। এরপর তাদের থানায় নিয়ে আরো জিজ্ঞাসাবাদ করার পর আটক নাহিদের জুতার নিচ থেকে পলিথিন দিয়ে মোড়ানো আরো স্বর্ণের বার উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ সালাউদ্দিন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, পাংশা থানার ওসি মাসুদুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়