শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

রফিকুল ইসলাম এমপি : কৃষকরাই পৃথিবীর সবচেয়ে সম্মানিত মানুষ

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) রফিকুল ইসলাম বীর-উত্তম বলেছেন, সভ্যতার ঊষালগ্ন থেকে কৃষি কাজের মাধ্যমে কৃষক মানুষের জন্য খাদ্য সরবরাহ করে জীবনকে চলমান রেখেছেন। তাই কৃষকরাই পৃথিবীর সবচেয়ে সম্মানিত মানুষ। গত রবিবার চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নে জমজমিয়া খাল পুনর্খনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কুমিল্লা (ক্ষুদ্রসেচ) সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএডিসি কুমিল্লা রিজিয়নের নির্বাহী প্রকৌশলী নূর মোহাম্মদ, হাজীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি), বিএডিসি চাঁদপুর জোনের সহকারী প্রকৌশলী, সংশ্লিষ্ট ইউনিটের উপসহকারী প্রকৌশলী, স্থানীয় জনপ্রতিনিধি ও উপকারভোগী কৃষকরা। উল্লেখ্য, চাঁদপুর সদর, হাজীগঞ্জ এবং মতলব দক্ষিণ উপজেলার মধ্য দিয়ে প্রবাহমান জমজমিয়া খালটি প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে পুনর্খনন না করায় তা ভরাট হয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়