শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

মেলান্দহ : অটোচালক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে অটোরিকশা চালক নাজমুল হোসেনকে হত্যা মামলার প্রধান আসামি মাসুদ ওরফে মামুনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত সোমবার রাত ১১টায় তাকে নারায়ণগঞ্জের লামাপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মামুন মেলান্দহ উপজেলার মহিরামকুল গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাতে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন নিহত নাজমুল। মহিরামকুল থেকে ২০০ টাকায় অটোরিকশাটি ভাড়া করেন মাসুদ। পরে নাজমুলকে হত্যা করে লাশ বিলের পানিতে ফেলে অটোরিকশার ব্যাটারি চুরি করেন মাসুদ। এরপর নারায়ণগঞ্জে আত্মগোপনে যান তিনি।
পিবিআই জামালপুরের পুলিশ সুপার সালাহউদ্দীন বলেন, অটোরিকশা চালকের লাশ উদ্ধারের খবরে পিবিআইয়ের একটি টিম ঘটনাস্থলে যায়। পরে হত্যাকাণ্ডের তদন্ত শুরু হয়।

তদন্তে হত্যার মূল আসামিকে শনাক্ত করা হয়। এরপর মাসুদকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। অটোরিকশার ব্যাটারি চুরির করার জন্য নাজমুলকে হত্যা করা হয়েছে বলে স্বীকার করেন মাসুদ।
উল্লেখ্য, গত ১২ মার্চ সকালে উপজেলার ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া মরগাঙ্গী বিল থেকে অটোরিকশা চালক নাজমুলের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা অজ্ঞাত আসামি করে মেলান্দহ থানায় হত্যা মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়