শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

মির্জা ফখরুল : নিরপেক্ষ নির্বাচন প্রশ্নে ছাড় দেবে না বিএনপি

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নিরপেক্ষ নির্বাচন প্রশ্নে বিএনপি কোনো ছাড় দেবে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধানমন্ত্রীর বক্তব্য এবং সংলাপ দুইদিক থেকে নাকচ হওয়ায় আগামী নির্বাচন অনিশ্চিত হয়ে পড়বে কিনা জানতে চাইলে গতকাল মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে তিনি দলের এ অবস্থানের কথা জানান।
মির্জা ফখরুল বলেন, আমরা আগেই সংলাপ নাকচ করে দিয়েছি। আমরা আর ছাড় দেব না। এ দেশের মানুষের এখন দেয়ালে পিঠ ঠেকে গেছে। মানুষ পরিবর্তন চায়। এটাই সত্য।
তিনি বলেন, প্রধানমন্ত্রী আশা করেন তিনি সরকারে থাকবেন আর দেশের রাজনৈতিক দলগুলো নির্বাচন করবে। একা বিএনপি নয়, সমস্ত রাজনৈতিক দলগুলো বলছে এই সরকারের অধীনে নির্বাচনে যাওয়া যাবে না।
বিএনপি মহাসচিব বলেন, আমরা তো আগে বলেছি যে, তার সঙ্গে সংলাপ করব না। তিনি তো কথাই রাখেন না। একবারের জন্য আমরা ডায়ালগের কথা বলিনি। যারা দেশনেত্রীকে বিনা কারণে ২০১৮ সালের নির্বাচনের আগে মিথ্যা মামলা দিয়ে তাকে গ্রেপ্তার করে জেলে মধ্যে আটকিয়ে রাখে তাদের সঙ্গে আমরা কি সংলাপ করব।
সরকারের উদ্দেশ্যে ফখরুল বলেন, খুব পরিষ্কার কথা। এতো যদি সাহস থাকে আপনাদের, এতোই যদি উন্নয়ন করে থাকেন, জনগণের ভালোবাসা থাকে পদত্যাগ করে কেয়ারটেকার গভর্নমেন্টকে দায়িত্ব দেন- নির্বাচন হোক। জনগণ যাকে রায় দেবে আমরা মাথা পেতে নেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়