শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

বিয়েতে তালবাহানা : প্রেমিকের বাড়িতে গিয়ে আত্মহত্যা করল তরুণী

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সাতকানিয়ায় প্রেমিকের বাড়িতে এসে বিষপানে আত্মহত্যা করেছেন রনি আক্তার নামে এক তরুণী। গত সোমবার রাতে সাতকানিয়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৌলভী পাড়ায় সাব্বির আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে। রনি আক্তার কক্সবাজার জেলার পেকুয়ার টইটং ইউনিয়নের ধলিয়া ঘাটা দেলোয়ার পাড়ার জাকের হোসেনের মেয়ে।
জানা গেছে, সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা মৌলভীপাড়ার সাব্বির আহমদের ছেলে আমিনুলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পেকুয়ার ওই তরুণীর। তরুণী বিয়ের জন্য আমিনকে চাপ দিলে তিনি তালবাহানা শুরু করে। সোমবার রাত ১০টার দিকে ওই তরুণী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন। সেখানে আমিনুলের বোন ও তার স্বামী ডিস ব্যবসায়ী এনামের সঙ্গে কথাকাটাকাটি হয় ওই তরুণীর। এসময় তরুণীকে নির্যাতন করলে অপমানে কোন একপর্যায়ে ওই তরুণী বিষপান করে।

অসুস্থ অবস্থায় তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই সেখানে তার মৃত্যু হয়।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াছির আরাফাত বলেন, সোমবার রাতে মেয়েটি প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে আসে। পরে ক্ষোভের বসে মেয়েটি বিষপান করলে লোকজন তাকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়