শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

বাসচাপা ও কারের ধাক্কা : প্রাণ গেল স্কুল শিক্ষিকা ও ট্রাফিক সার্জেন্টের

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন স্কুল শিক্ষিকা ও একজন ট্রাফিক সার্জেন্টের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উল্টোপথে আসা বাসের চাপায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সাকিয়াতুল কাউছারের (৪৮) মৃত্যু হয়। পুলিশ ঘাতক বাসের চালককে গ্রেপ্তার করেছে। নগরীর বায়েজিদ বোস্তামি থানার ক্যান্টনমেন্ট পাবলিক মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। নিহত সাকিয়াতুল কাউছারের বাসা নগরীর অক্সিজেন চক্রেসো কানন আবাসিক এলাকায়। তিনি হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়নের কাজিরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।
বায়েজিদ বোস্তামি থানার এসআই মো. বশির গাজী বলেন, ‘কর্মস্থলে যাওয়ার জন্য গাড়িতে উঠতে সাকিয়াতুল কাউছার পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। এসময় উল্টোপথে দ্রুতগতিতে আসা একটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
তিনি বলেন, এ ঘটনায় ঘাতক বাসচালক মো. রাজিবকে (২৮) গ্রেপ্তার করা হয়, বাসটিও জব্দ করা হয়েছে। গ্রেপ্তার রাজিব হাটহাজারী থেকে নিউমার্কেটগামী ৮ নম্বর রুটের গাউছিয়া এন্টারপ্রাইজ নামে একটি বাসের চালক। অক্সিজেন মোড় থেকে ষোলশহর দুই নম্বর গেইটের দিকে যাওয়ার সময় রাজিব যানজট এড়াতে বাসটি উল্টোপথে দ্রুতগতিতে নিয়ে যাচ্ছিল।
এদিকে সারাদিন সড়কের যানবাহন সুশৃঙ্খল রাখার কর্মব্যস্ততা শেষে বাসায় ফেরার পথে প্রাইভেট কারের ধাক্কায় ট্রাফিক পুলিশের এক সার্জেন্টের মৃত্যু হয়েছে। সোমবার রাতে নগরীর হালিশহর থানার ফৌজদারহাট-বন্দর টোল রোডের ওয়াই জংশনে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চালকসহ প্রাইভেট কারটি আটক করা হয়। নিহত মোজাহিদ চৌধুরী (৩২) চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক বিভাগের বন্দর জোনে কর্মরত ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। তিনি ২০১৭ ব্যাচের সার্জেন্ট ছিলেন।
নগর পুলিশের উপকমিশনার (ট্রাফিক-পশ্চিম) তারেক আহমদ জানান, ডিউটি শেষ করে মোজাহিদ টোল রোড দিয়ে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল চালিয়ে টোল রোড অতিক্রম করছিলেন মোজাহিদ।
পেছন থেকে একটি প্রাইভেট কার এসে তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত মোজাহিদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে ওয়ার্ডে নেয়ার পরপরই ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়