শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

তথ্যমন্ত্রী : রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নির্বাচনে অংশ নিলেও জেতার সম্ভাবনা নেই জেনেই বিএনপি বিদেশি কূটনীতিকদের কাছে ধরনা দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি এবার অনেক ষড়যন্ত্রে লিপ্ত। তারা বিদেশি কূটনৈতিকদের পদলেহন করছে। কিন্তু বিদেশিদের পদলেহন করে মানুষের মন জয় করা যায় না। তারা বিভিন্নভাবে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশের ব্যবসা-বাণিজ্য ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করছে। গতকাল মঙ্গলবার সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ অভিযোগ করেন তিনি।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ অভিযোগ করে বলেন, বিএনপি রাষ্ট্রবিরোধী অপপ্রচারে লিপ্ত। সরকারের বিরুদ্ধেও ষড়যন্ত্র করছে। তারা বিভিন্ন দেশে চিঠি দিয়ে দেশের রপ্তানি ও বাণিজ্য বন্ধ করার পাঁয়তারা করেছে।
মন্ত্রী বলেন, ২০০৮ সালের নির্বাচনের আগে খালেদা জিয়া বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না। কিন্তু সেই নির্বাচনে বিএনপি ২৯টি আসন পেয়েছিল। এ ছাড়া ২০১৮ সালের নির্বাচনে ড. কামাল হোসেনকে নিয়ে বিশাল জোট গঠন করে মাত্র ৭টি আসন পেয়েছিল তারা। এ থেকেই দলটির জনপ্রিয়তা বোঝা যায়। তবে আগামী নির্বাচনে যেন তারা ৩০টির বেশি আসন পায়, সেই আশাবাদ রইল।
মন্ত্রী বলেন, পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের ওপরে হামলা করে দেশে একটি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছে বিএনপি। সেখানে প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে নির্দেশনা দেয়া হয়েছে। পুলিশের কোনো গাফিলতি থাকলে সেটিও খতিয়ে দেখা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়