শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

জ¦রে শুটিং বন্ধ রু´িণীর

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : আপাতত বন্ধ রাখতে হলো পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের ছবি ‘বিনোদিনী একটি নটীর উপাখ্যান’র শুটিং। ছবির বিনোদিনী মানে রু´িণী মৈত্রসহ গোটা ইউনিটের বেশির ভাগ সদস্যই ভাইরাল জ্বরে আক্রান্ত। সবার একসঙ্গে এমন অদ্ভুত ধুম জ্বর হওয়ায় ইউনিটের সবাই একটু আতঙ্কিত হয়ে পড়েছেন। পরিচালক নিজে সোমবার ইনস্টাগ্রামে সবার দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছেন। রাম লিখেছেন, ‘টিম বিনোদিনী একটি নটীর উপাখ্যান দ্রুত সুস্থ হয়ে ওঠ। তোমরা সবাই যোদ্ধা। খুব তাড়াতাড়ি সেরে উঠবে আমার বিশ্বাস!’ রু´িণী গণমাধ্যমকে জানান, তিনি খুবই অসুস্থ।
নায়িকা বলেন, ‘পরশু রাতেও আমি দিব্যি শুটিং করে বাড়ি ফিরলাম। তার পর যে কী হলো! আমার ভীষণ জ্বর। ১০৩-১০৪ পর্যন্ত টেম্পারেচার উঠে যাচ্ছে। কিছুতেই কমছে না। এখনো ১০২ জ্বর রয়েছে। আমি জানতে পারলাম গোটা টিমের একই অবস্থা। কোনো দিন এমন দেখিনি। কোভিডের মধ্যেও আমি মুম্বাইয়ে শুটিং করেছি। কারো কিছু হয়নি। এবার দেখছি হঠাৎ সবার জ্বর। পরিচালকের টিম, আমার স্টাইলিং টিম কেউ বাদ নেই। কী করে এমন হলো কে জানে। মনে হচ্ছে, যেন ভৌতিক ঘটনা!’ স্বাভাবিকভাবেই ছবির সঙ্গে যুক্ত সবার মনের অবস্থা এখন খুব ভালো নয়। সবাই চেষ্টা করছিলেন, ছবির কাজ দ্রুত শেষ করার। রু´িণী নিজে ঐতিহাসিক চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে কোনো রকম ত্রæটি রাখছিলেন না। প্রচুর ওয়ার্কশপ করেছেন এই ছবির জন্য। ছবিতে রু´িণী ছাড়াও অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, রাহুল বসু, মীরের মতো অভিনেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়