শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

চরফ্যাশনে ৫০তম নরমাল ডেলিভারি উদযাপন

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : ভোলার চরফ্যাশনের মনপুরা সাকুচিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সফলভাবে ৫০টি নরমাল ডেলিভারি করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় ওই স্বাস্থ্যকেন্দ্রে ৫০তম নরমাল ডেলিভারি উদযাপন করা হয়েছে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান ওলিউল্লাহ কাজল। এ সময় আরো উপস্থিত ছিলেন- মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক জাকির হোসেন ও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ব্যবস্থাপনা কমিটির সদস্যরা। এ সময় বক্তারা বলেন, এ দুর্গম অঞ্চলে পার্টনার্স ইন হেলথ অ্যান্ড ডেভেলপমেন্ট (পিএইচডি) কর্তৃক মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা প্রকল্পের মাধ্যমে মানুষ স্বাস্থ্যসেবা পাচ্ছে। যা আমাদের জন্য আশীর্বাদ স্বরূপ। অচিরেই ১০০তম নরমাল ডেলিভারি উদযাপন করার প্রত্যাশায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

উল্লেখ্য, দ্যা সুইডিশ পোস্টকোড ফাউন্ডেশন এর অর্থায়নে এবং কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর সহযোহিতায় ‘মিডওয়াইফ চালিত স্বাস্থ্যসেবা’ শীর্ষক প্রকল্পটি চরফ্যাশনের মনপুরাসহ উপজেলার ৪টি দুর্গম অঞ্চলে সেবা দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়