শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

গুরুদাসপুরে যুবককে কুপিয়ে হত্যা, ভাই জখম

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদার নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ সময় তার ভাই শিশির সরদারকেও কুপিয়ে জখম করা হয়। শিশিরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার গুরুদাসপুর শ্রমিক অফিসের সামনে এ ঘটনা ঘটে। হতাহতরা উপজেলার খামার নাচকৈড় মহল্লার সাখাওয়াত সরদারের ছেলে।
জানা যায়, শ্রমিক নেতা সাখাওয়াত সরদারের সঙ্গে গুরুদাসপুর পৌর মেয়র সমর্থকদের একটি বাজারের টেন্ডার নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। এর জেরেই সাখাওয়াতের দুই ছেলে হেলাল ও শিশিরকে কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন এবং শিশির সরদারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় এখনো মামলা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য চাঁচকৈড় বাজার এলাকার জিল্লুর জমাদারের ছেলে তোহা জমাদারকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়