শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

গরু ব্যবসায়ী খুন সুবর্ণচরে গ্রেপ্তার ৫ ছিনতাইকারী

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গরু ব্যবসায়ী দিদারুল আলম ওরফে বেচু(২০) নিহত হওয়ার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চরকলমী গ্রামের মো. সিরাজ উদ্দিনের ছেলে মো. বেলাল (২০), মো. মাহফুজের ছেলে মো. রাশেদ(৩০), মৃত আমিনুল হকের ছেলে মো. মাইন উদ্দিন ওরফে পিষ্টু (৩২), মৃত আবুল কালামের ছেলে মো. লোকমান হোসেন (৩৭), দক্ষিণ চরকলমী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. মহিন উদ্দিন ওরফে চান মিয়া (২১)। গতকাল মঙ্গলবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানান নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।
নিহত মো. দিদার উল আলম ওরফে বেচু (২০) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চরল²ী গ্রামের মাইন উদ্দিন বেপারীর ছেলে। গত শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, গত ৬ মার্চ বিকালে উপজেলার ছমিরহাট থেকে আসার পথে মোহাম্মদপুর ইউনিয়নের চরল²ী গ্রামের গোলাম মাওলার কিল্লাসংলগ্ন শওকতের প্রজেক্টের দক্ষিণ পাশে খুন হন তিনি।
গ্রেপ্তারকৃত মো. বেলাল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। একইসঙ্গে এ হত্যাকাণ্ডে নিজের ও অপর ৬ আসামির জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন। পরে তার জবানবন্দি অনুসারে আরো ৪ আসামিকে গ্রেপ্তার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, গাছের ঢাল ও একটি অটোরিকশা উদ্ধার করা হয়। গত সোমবার অপর আসামি মো. রাশেদ (৩০) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়