শাহজালাল বিমানবন্দর : মশা নিয়ন্ত্রণের বিষয়ে তিনজনের মতামত চান হাইকোর্ট

আগের সংবাদ

ফের ‘ভেরিফিকেশন’ নাটক! : মিয়ানমার থেকে আসা ১৭ সদস্যের প্রতিনিধিদল টেকনাফে

পরের সংবাদ

ওয়ালটন ফ্রিজ কিনে ফ্রি পণ্য পেলেন নজরুল

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭ এর আওতায় একটি ফ্রিজ কিনে ১০১টি পণ্য ফ্রি পেয়েছেন আরো এক ক্রেতা। তিনি বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভার উত্তর সরালিয়ার মো. নজরুল ইসলাম। এর আগে ১০ হাজার টাকা কিস্তি সুবিধায় ওয়ালটনের ফ্রিজ কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেয়েছিলেন কক্সবাজারের রামু উপজেলার জসিম উদ্দিন।
উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে উৎসাহিত করতে দেয়া হচ্ছে নানান সুবিধা। এরই প্রেক্ষিতে সিজন-১৭ তে ওয়ালটন ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন ক্রয়ে রয়েছে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি এবং ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশভাউচার পাওয়ার সুযোগসহ নিশ্চিত উপহার। গত ১৩ মার্চ মোরেলগঞ্জ ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে নজরুল ইসলামের হাতে ১০১টি পণ্য তুলে দেন ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তা।
ক্রেতা নজরুল ইসলাম পৌর এলকায় ‘বসুন্ধরা ডায়াগনস্টিক কমপ্লেক্স’ এর পরিচালক। এছাড়া তিনি শরণখোলা ডায়াগনস্টিক ও ক্লিনিক ওনার্স এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান বলেন, ওয়ালটন সব সময় ক্রেতাদের সর্বোচ্চ সুবিধা দিয়ে আসছে। ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৭ তারই একটি অংশ। এর মাধ্যমে ইলেকট্রনিক্স পণ্যের ব্যবহার যেমন বাড়ছে, তেমনি সমৃদ্ধ হচ্ছে দেশের অর্থনীতি।

উপজেলা চেয়ারম্যান শাহ-ই-আলম বাচ্চু বলেন, ওয়ালটন সাধারণ ক্রেতার হৃদয়ে একটি আস্থার জায়গা। মানুষের জন্য প্রয়োজনীয় ভালো মানের পণ্য উৎপাদন ও সরবরাহের মাধ্যমে ওয়ালটন দেশের উন্নয়নে অবদান রেখে যাচ্ছে।
ওয়ালটন হাই-টেকের ডিএমডি হুমায়ুন কবীর বলেন, ক্রেতাচাহিদা ও বিক্রিতে স্থানীয় বাজারে ওয়ালটন ফ্রিজ শীর্ষে অবস্থান করছে। ক্রেতার হাতে আন্তর্জাতিকমানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি তাদের সর্বোচ্চ সুবিধা দিতে বদ্ধপরিকর আমরা। ওয়ালটন যে ক্রেতাদের দেয়া প্রতিশ্রæতি রক্ষা করে, এরকম অনুষ্ঠানের মাধ্যমে ইতোমধ্যেই তা বারবার প্রমাণিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়