চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

হোসেনপুর : গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার সন্ধ্যায় উপজেলার আশুতিয়া নতুন বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ওমর ফারুক (২৬) ময়মনসিংহের নান্দাইল উপজেলার তেলিয়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে।
হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু বলেন, গত শনিবার সকাল ৭টার দিকে গাজীপুর মহানগরের পুবাইল থানার করমতলা এলাকায় ফারুক তার স্ত্রী নাজমা খাতুনকে (৩৫) কুপিয়ে হত্যার পর ঘর তালাবদ্ধ করে হোসেনপুরে এসে আত্মগোপন করে। ঘটনার পরদিন রবিবার সকাল ৯টায় নিহতের আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা জানালা দিয়ে নাজমার নিথর দেহ মেঝেতে পড়ে থাকতে দেখে পুবাইল থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
নিহত নাজমা সিরাজগঞ্জের এনায়েতপুর থানার সানবেকা গ্রামের মাহমুদ আলীর বড় মেয়ে। দুুজনেই পুবাইলের তালটিয়া এলাকার ম্যাক্স কম্পোজিট কারখানায় চাকরি করতেন। করমতলার সুমনের বাড়িতে ভাড়া ছিলেন তারা।
ভিকটিমের পিতা মাহমুদ আলী জানান, নাজমার প্রথম স্বামী একটি কন্যা সন্তান রেখে মারা গেলে তিন বছর আগে তিনি পুবাইলে চলে আসেন। একসঙ্গে চাকরির সুবাদে প্রেমের সূত্রে তাদের বিয়ে হয়। পারিবারিক দ্ব›েদ্ব গত শনিবার সকাল ৭টার দিকে নাজমাকে স্বামী ওমর ফারুক কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় তিনি মামলা করেছেন।
গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ আসামির আত্মগোপনের বিষয়টি হোসেনপুর থানায় জানালে ওই থানার ওসি আসাদুজ্জামান টিটু অভিযান চালিয়ে ওমর ফারুককে গ্রেপ্তার করেন। আসামিকে রবিবার রাতেই পুবাইল থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়