চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

হাজীগঞ্জে অগ্নিকাণ্ডে নিঃস্ব ১০ পরিবার

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের পিরোজপুর গ্রামে অগ্নিকাণ্ডে ১০টি বসতঘর, দুটি গবাদিপশু ও নগদ সাড়ে ৭ লাখ টাকা আগুনে পুড়ে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
গতকাল সোমবার বেলা ১১টার দিকে ওই গ্রামের জলিল মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে। ওই বাড়ির বাসিন্দা মোফাচ্ছেরের বসতঘর থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানিয়েছেন। ক্ষতিগ্রস্তরা দাবি করছেন, আগুনে সাড়ে ৭ লাখ টাকাসহ তাদের প্রায় ৪৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্তরা হচ্ছেন- ফজলুল হক, খোরশেদ আলম, মোফাজ্জল, আব্দুল কুদ্দুস, শুকুর আলম, মোয়াজ্জেম, ফারুক, সুফিয়ান, জুলহাস ও রবিউল।
চেয়ারম্যান মানিক হোসেন প্রধানিয়া জানান, সংবাদ পেয়ে তিনি এবং উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. মেহেদী হাসান মানিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে শুকনো খাবার ও নগদ টাকা দেয়া হয়েছে। আগুনে মোফাজ্জল ও কুদ্দুছের ঘরে থাকা সাড়ে ৭ লাখ টাকা এবং কুদ্দুছের দুটি গবাদিপশু পুড়ে যায়।
হাজীগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার সাজেদুল কবির জোয়াদ্দার বলেন, সংবাদ পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করি। মোফাজ্জল হোসেনের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়