চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

সোনাগাজীতে মানববন্ধন-বিক্ষোভ মিছিল : যুবলীগ নেতা বিপ্লবের খুনীদের বিচার দাবি

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ফেনীর সোনাগাজী সদর ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোকসুদ আলম বিপ্লবের হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গতকাল সোমবার সকালে সোনাগাজী পৌর শহরের জিরোপয়েন্টে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেন সহ¯্রাধিক নারী-পুরুষ।
মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান সামছুল আরেফিন বলেন, ‘বিপ্লবের লাশ উদ্ধারের পর আমি ঘটনাস্থলে গিয়ে লাশের যে অবস্থা দেখেছি তাতে এটা কোনোভাবেই আত্মহত্যা বলে মনে হয়নি। বিপ্লবকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি প্রশাসনের প্রতি অনুরোধ করবো বিপ্লবের মৃত্যুর ঘটনা যেন সঠিকভাবে তদন্ত করা হয়। না হলে কঠোর আন্দোলন হবে।’ মানববন্ধনে নিহত বিপ্লবের স্ত্রী আকলিমা আক্তার বলেন, চেয়ারম্যানের স্বামী মো. রফিক, তার সহযোগী নাজিম উদ্দিন, আলী মর্তুজা ও করিম পরিকল্পিতভাবে বিপ্লবকে হত্যা করেছে। ঘটনার চারদিন পেরিয়ে গেলেও কোনো আসামি গ্রেপ্তার হয়নি কেন? এর পেছনে স্থানীয় পুলিশ প্রশাসনের দুর্বলতা নাকি আতাত রয়েছে তা আমরা জানতে চাই। দ্রুত সকল আসামিকে গ্রেপ্তারপূর্বক শাস্তি নিশ্চিত করতে আমি প্রশাসনের প্রতি জোর দাবি জানাই।’
উল্লেখ্য, গত বুধবার নিজ শয়নকক্ষ থেকে বিপ্লবের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনার পরদিন বিপ্লবের স্ত্রী বাদী হয়ে সদর ইউপি চেয়ারম্যান উম্মে রুমার স্বামী মো. রফিক, তার সহযোগী আলী মর্তুজা, নাজিম উদ্দিন ও করিমুল হকের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭ জনের নামে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। এ বিষয়ে সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন বলেন, মামলা হওয়ার পর থেকে আসামিরা পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়