চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

সিএনজির ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের সদরে সিএনজি অটোরিকশার ধাক্কায় রুবেল হোসেন (২৮) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। তিনি মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু ওমর ফারুক ও সোহেল। গতকাল সোমবার বিকাল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রুবেলকে মৃত ঘোষণা করেন। মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকার আ. রহিমের ছেলে রুবেল। ছাত্র রাজনীতির পাশাপাশি ঠিকাদারি ব্যবসা করতেন তিনি।
ঢামেক হাসপাতালে নিহতের চাচাতো ভাই মো. অপু জানান, গতকাল বিকালে খাবার খেতে নিজের মোটরসাইকেলে বন্ধুসহ দুজনকে নিয়ে পাশের এলাকা নারায়ণগঞ্জের সদরে যাচ্ছিলেন। কাঠপট্টি এলাকায় একটি সিএনজি অটোরিকশা তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়েন তারা। খবর পেয়ে তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে সোহেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিলেও রুবেল ও ওমর ফারুককে ঢামেকে পাঠিয়ে দেয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, দুই ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় তিনি। চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রুবেলের মরদেহ মর্গে রাখা হয়েছে। চিকিৎসাধীন রয়েছেন ওমর ফারুক। তার অবস্থাও গুরুতর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়