চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

সিংগাইরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : প্রকাশ্যে দিন-দুপুরে শ্বশুর বাড়িতে ঢুকে মুক্তা (২২) নামের এক গৃহবধূকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে খুন করেছেন তারই স্বামী রাজু মণ্ডল (২৭)।
গত রবিবার দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্বভাকুম গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মুক্তা আক্তার ওই গ্রামের সুরুজ পাট্টদারের মেয়ে ও এক সন্তানের জননী। ঘটনার পর ঘাতক রাজু মণ্ডল পালিয়ে যায়। পুলিশ অভিযান চালিয়ে ধল্লা ইউনিয়নের চর-গাজিন্দা গ্রাম থেকে রাজুর বাবা-পলাশ মণ্ডল (৬০), মা-আকলিমা খাতুন (৫০) ও ভাই-বাদল মণ্ডলকে (২১) গ্রেপ্তার করেছে। পুলিশ জানায়, খুনের ঘটনায় নিহতের মা রৌশনারা বাদী হয়ে গতকাল সোমবার রাজুসহ ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, চাহিদা মত যৌতুক না পেয়ে রাজু মণ্ডল অন্যান্য আসামিদের কুপরামর্শে বাদীর বাড়িতে গিয়ে তার মেয়ে মুক্তা আক্তারকে শ্বাসরোধসহ ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন রক্তাক্ত মুক্তা আক্তারকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে গ্রেপ্তারকৃতদের স্বজনরা জানান, বিয়ের পর থেকেই রাজু মা-বাবার পরিবার থেকে আলাদা হয়ে স্ত্রীকে নিয়ে সাভারস্থ তেতুঁলঝোড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং অটোরিকশা মেরামতের কাজ করতেন। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এর জন্য পরিবারের অন্য সদস্যরা দায়ী নয় বলেও তারা দাবি করেন।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার উপপরিদর্শক (এসআই) মো. আবুল হোসেন বলেন, এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার মূল হোতা রাজু মণ্ডলসহ অন্য আসামিকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়