চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

রাউজান : সড়কের জায়গা দখল করে পাকা ঘর নির্মাণ

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : রাউজানের গহিরা ইউনিয়নের দলই নগর জোহরা ভিলার সামনে সড়কের জায়গা দখল ও পুকুর ভরাট করে শওকত নামে এক ব্যক্তি পাকা ভবন নির্মাণ করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বাশির কাছে অভিযোগ করেন ব্যবসায়ী আব্দুল মান্নান ও এলাকার বাসিন্দারা। অভিযোগ পেয়ে গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার উভয় পক্ষকে ডেকে পরিমাপ করে সড়কের জায়গা নির্ধারণ করবেন বলে ভবন নির্মাণের কাজ বন্ধ করে দেন।
এলাকার বাসিন্দা আবদুল মান্নান ও শাহ নেওয়াজ অভিযাগ করে বলেন, সড়কের জায়গা দখল করে শওকত পাকা ভবন নির্মাণ করছেন। এলাকাবাসী জায়গার পরিমাপ করে সড়ক দখলমুক্ত করার জন্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যাপারে পাকভবন নির্মাণকারী শওকতকে তারা ফোন করে জানতে চাইলে তিনি নিজে কথা না বলে গহিরা ইউনিয়নের সাবেক মেম্বার বিএনপি নেতা নাজিম উদ্দিনকে দিয়ে এই প্রতিবেদকের সঙ্গে কথা বলান।
গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বলেন, সড়কের জায়গা দখল করে ভবন নির্মাণ করার বিষয়ে আমার কাছে এলাকার বাসিন্দা আবদুল মান্নান অভিযোগ করেছেন। উভয় পক্ষকে ডেকে সার্ভেয়ার দিয়ে পরিমাপ করে সড়কের জায়গা নির্ধারণ করা হবে। সড়কের জায়গায় ভবন নির্মাণ করা হলে তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়