চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

যশোর-২ আসন : প্রতিশ্রæতি বাস্তবায়নে কাজ করছেন এমপি নাসির

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আলমগীর কবীর, যশোর থেকে : আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার জন্য যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) নির্বাচনী এলাকার উন্নয়ন করে যাচ্ছেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় সভাপতি আবার তাকে মনোনয়ন দেবেন বলেও প্রত্যাশা স্থানীয় তৃণমূল নেতাকর্মীদের।
জানা যায়, সংসদ সদস্য নাসির উদ্দিন জনগণকে দেয়া প্রতিশ্রæতি বাস্তবায়নে নিরলস পরিশ্রম করছেন। তিনি নির্বাচিত হওয়ার পর এ এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড, রাজনৈতিক হত্যাকাণ্ড, চাঁদাবাজি নেই। তিনি মাদক নির্মূল ও দুর্নীতি প্রতিরোধে কাজ করে যাচ্ছেন। এছাড়াও, দলীয় নেতাকর্মীদের কাছে গিয়ে তাদের স্বস্তি দিয়ে জনগণের পাশে থাকার চেষ্টা করছেন। ত্যাগী নেতাদের সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছেন।
বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন এমপি ভোরের কাগজকে বলেন, জনপ্রতিনিধি হিসেবে জনগণের সেবা করছি। আমি নিজের মনোনয়ন নিয়ে চিন্তিত নই। জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য নির্বাচনী এলাকার উন্নয়ন করে যাচ্ছি। দলের বঞ্চিত, নিপীড়িতদের সঙ্গে নিয়ে কাজ করছি। গত চার বছরে আমি যা উন্নয়ন করেছি, অতীতে তা হয়নি।
ডা. নাসির উদ্দিন সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর পাকা তার নির্বাচনী এলাকায় রাস্তা করা হয়েছে ২৩০ কিমি, ৩৭টি স্কুল ও কলেজের ভবন, ১০টি মাদ্রাসা ভবন, ৫৩টি প্রাইমারি স্কুলের ভবন, ২টি মুক্তিযোদ্ধা ভবন, ৮টি ভূমি অফিস ভবন নির্মাণ করা হয়েছে। ২১টি ব্রিজ ও কালভার্ট উন্নয়ন, মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ, আর্সেনিকমুক্ত গভীর নলকূপ ২ হাজার ৪৮৭টি, মসজিদ, মন্দির, কবরস্থান ও শ্মশান ঘাট ৪৭১টি।
তিনি আরো বলেন, চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ বেডে উন্নীত করে হাসপাতালের জন্য চারতলা ভবন নির্মাণ করা হচ্ছে। প্রতিটি ইউনিয়নের গ্রামের বাজার ও রাস্তার মোড়ে ১ হাজার ৫১০টি স্থানে সোলার স্ট্রিট লাইট স্থাপন করা হয়েছে।
ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ঝিকরগাছা পৌরসভার মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল বলেন, অধ্যাপক ডা. নাসির উদ্দিন ঝিকরগাছা চৌগাছা এলাকায় অনেক উন্নয়ন করেছেন। এক্ষেত্রে যশোর-২ আসনে সংসদ সদস্য নাসির উদ্দিন হয়েছেন অবহেলিত নেতাকর্মিদের আপনজন। দল নিশ্চয় উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো তাঁকে মনোনীত করবে।
উপজেলা আওয়ামী লীগের সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. মুস্তানিছুর রহমান এ প্রতিবেদককে বলেন, পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে ইতোমধ্যে সুপরিচিতি লাভ করেছেন অধ্যাপক ডা. নাসির উদ্দিন। জনগণের দেয়া প্রতিশ্রæতি বাস্তবায়নে নিরলস পরিশ্রম করছেন তিনি। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শহিদুল ইসলাম মিয়া বলেন, বর্তমান সংসদ সদস্য নাসির উদ্দিন দলের নিপীড়িত নির্যাতিত ত্যাগী নেতাদের সঙ্গে নিয়ে দলীয় কর্মকান্ড করছেন। তিনি ঝিকরগাছা-চৌগাছা এলাকায় অনেক উন্নয়ন করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেত্রী তাকে আবার মনোনয়ন দেবেন এটা আমরা প্রত্যাশা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়