চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

মেয়র হানিফ উড়াল সড়ক : কাভার্ড ভ্যানে পিষ্ট হয়ে মারা গেলেন নিরাপত্তাকর্মী

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গুলিস্তানে মেয়র হানিফ উড়াল সড়কে কাভার্ড ভ্যান চাপায় শাহাবুদ্দিন (৩৫) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।
তিনি উড়াল সড়কেরই দায়িত্বে থাকা এলিট সিকিউরিটি ফোর্সের সদস্য ছিলেন। গতকাল সোমবার ভোর ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার জিতু মিয়ার ছেলে শাহাবুদ্দিন। রাজধানীর নবাবপুরে থাকতেন তিনি।
উড়ালসড়কটিতে রাত্রিকালীন টহলের দায়িত্বে থাকা জাকির হোসেন জানান, রবিবার রাত সাড়ে ৩টার দিকে হানিফ উড়াল সড়কের গুলিস্তান অংশের টোল প্লাজায় পাশে দাঁড়িয়ে ছিলেন শাহাবুদ্দিন। কাভার্ড ভ্যানটি টোল দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শাহাবুদ্দিনকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গিয়ে ওই গাড়ির চাকায় পৃষ্ট হন শাহাবুদ্দিন। সঙ্গে সঙ্গে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি তাকে।
ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার জানান, প্রথমে বংশাল থানা পুলিশ ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটি জব্দ ও চালককে আটক করে। তবে ঘটনাস্থল ওয়ারী থানা এলাকা হওয়ায় তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়