চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

মাইক্রোবাস উল্টে সিলিন্ডার বিস্ফোরণ দগ্ধ হয়ে নিহত ৫

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে মাইক্রোবাস উল্টে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আগুনে দগ্ধ হয়ে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো চারজন। ময়মনসিংহ মহাসড়কের রাঘামারার রাঙামাটি এলাকায় গতকাল রবিবার রাত আড়াইটার দিকে ঢাকা এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জেলার ধোবাউড়ার বাঘবেড় ইউনিয়নের খামার ভাসা গ্রামের তোতা মিয়ার স্ত্রী রেজিয়া খাতুন (৪৬), আক্কাস মিয়া (৫০) ও তার স্ত্রী দোলেনা খাতুন (৪৫), জরিনা খাতুন (৪৮) এবং মুন্সিপাড়া গ্রামের মো. রুবেলের ছেলে আশিক (৭)।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন স্থানীয়দের বরাত দিয়ে জানান, মাইক্রোবাসটি ময়মনসিংহ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে রাঙামাটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে উল্টে খাদে পড়ে যায় মাইক্রোবাসটি। এ সময় গাড়িতে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে গাড়িতে আগুন ধরে চারজন মারা যান। আহত হন আরো পাঁচজন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে মারা যান আক্কাস মিয়া। অন্য চারজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রথমে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে উদ্ধার কার্যক্রম চালিয়ে দুই নারীসহ পুড়ে যাওয়া চারজনের মরদেহ গাড়ির ভেতর থেকে উদ্ধার করেন। আহতদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ওসি মাইন উদ্দিন বলেন, তারা জেলার ধোবাউড়া উপজেলা থেকে রওনা হয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নেয়ার আবেদন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়