চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

প্রতিমন্ত্রী ইন্দিরা : আগামী নির্বাচনে জয় পেতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জয়ী করতে প্রবাসী ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশে ও দেশের বাইরে বিভিন্ন নারী ভোটার ও সর্বস্তরের মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের চিত্র পৌঁছে দিতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গত ১১ মার্চ রাত নিউইয়র্কের জ্যাকসন হাইটসে নবান্ন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবস, আন্তর্জাতিক নারী দিবস ও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বিজ্ঞপ্তি
প্রতিমন্ত্রী বলেন, বিদেশে বসে স্বাধীনতার বিরোধীতাকারী এবং দেশবিরোধীরা মিথ্যা প্রচার ও ষড়যন্ত্র করছে। এরা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করে অগণতান্ত্রিকভাবে ক্ষমতায় যেতে চায়। এই ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে। তিনি বলেন, ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে পুরুষের পাশাপাশি নারীকে এগিয়ে আসতে হবে। দেশের জনসংখ্যার অর্ধেকের বেশি নারীকে বাদ দিয়ে উন্নয়ন সম্ভব নয়। সরকার নারীর উন্নয়ন, ক্ষমতায়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ নারীর ক্ষমতায়নে বিশ্বে রোল মডেল।
যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ সভাপতি শাহানা মমতাজের সভাপতিত্বে বিশেষ অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানসহ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়