চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

দাউদকান্দি : দেশসেরা উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য জাতীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক-২০২২ অর্জন করায় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীকে সংবর্ধনা দেয়া হয়েছে।
গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে দাউদকান্দি উপজেলা পরিষদ ও প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে এ সংবর্ধনা দেয়া হয়। পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সামাজিক সংগঠন, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানসহ সর্বস্তরের মানুষ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আহসান হাবিব চৌধুরী লিল মিয়া, সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, উপজেলা কৃষি কর্মকর্তা শেখ বিপুল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নুরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খোরশেদ আলম, বীর মুক্তিযোদ্ধা সোরহাব হোসেন, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব প্রমুখ।
উল্লেখ্য, প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য গত রবিবার ওসমানী স্মৃতি মিলয়নায়তনে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২, গ্রহণ করেন মেজর (অব.) মোহাম্মদ আলী।
সংবর্ধিত অতিথি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর প্রাথমিক শিক্ষার প্রসার ঘটাতে বিভিন্ন উদ্যোগ নিয়েছি, যা চলমান রয়েছে। শিক্ষা ক্ষেত্রে বর্তমান সরকারের নেয়া পদক্ষেপগুলো বাস্তবায়ন করতে সংসদ সদস্য আমার অভিভাবক মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভুঁইয়ার দিকনির্দেশনায় সব সময় কাজ করে যাচ্ছি। যে কারণে আজ আমি শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমার এই শ্রেষ্ঠ চেয়ারম্যান হওয়ার কৃতিত্ব আমার উপজেলার সব প্রশাসনিক কর্মকর্তা ও দাউদকান্দিবাসীর প্রতি উৎসর্গ করলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়