চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

ঝালকাঠির রাজাপুর : স্বামীকে হত্যা করে ৯৯৯-এ ফোন দিয়ে স্ত্রীর দায় স্বীকার

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে স্বামীকে গলা কেটে হত্যা করে ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের কাছে জানাল স্ত্রী। গত রবিবার রাত দেড়টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী সোনালীমোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্বামীর নাম মো. রবিউল আউয়াল তালুকদার (৩৯)। তিনি এলাকার মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। রবিউলের স্ত্রীর নাম সাফিয়া আক্তার। তিনি শরীয়তপুর জেলার নৈলা থানার মাঝিরহাট ইউনিয়নের নসাশন গ্রামের মৃত নজরুল ইসলামের মেয়ে।
পুলিশ জানায়, পারিবারিক কলহের কারণে রবিউল ও তার স্ত্রী সাফিয়ার মধ্যে কিছু দিন আগে থেকে সম্পর্কের অবনতি হয়। এর জের ধরে রবিবার রাতে সাফিয়া খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ায় রবিউলকে।
রাত দেড়টার দিকে হাত-পা, মুখ বেঁধে ধারালো ছুরি দিয়ে বিছানায় ঘুমের মধ্যে রবিউলকে গলা কেটে হত্যা করে। পরে ৯৯৯-এ ফোন করে ঘটনাটি পুলিশকে অবহিত করে। পুলিশ রাত ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও সাফিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।
সাফিয়া হত্যার দায় স্বীকার করে দাবি করেন তার স্বামী আড়াই মাস আগে দ্বিতীয় বিয়ে করে জমিজমা ওই স্ত্রীর নামে লিখে দিয়েছে। নিজের দুই সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে তার স্বামীকে গলা কেটে হত্যা করেছে বলে সাফিয়া পুলিশের কাছে জানান। নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, ২০০৫ সালে রবিউল ও সাফিয়া প্রেমের সম্পর্কেও জেরে ঢাকায় বসে বিয়ে করেন। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে রাফিন (১৬) নবম শ্রেণিতে আর ছোট ছেলে সাকিব (১২) ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। রবিউল ইজিবাইক চালিয়ে ছেলেদের লেখাপড়া ও সংসার চালাত। বর্তমানে রবিউল ২য় বিয়ে করেছে বলে সাফিয়া সন্দেহ করে আসছিলেন। এ নিয়ে তাদের মধ্যে কলহ লেগেই থাকত।
রবিবার সন্ধ্যা থেকেই সাফিয়া তার স্বামীর প্রতি খুব ক্ষিপ্ত ছিল এবং বাড়ির সামনে স্বামীর জন্য দাঁড়িয়ে অপেক্ষা করতে করতে হাতে থাকা দা দিয়ে রাস্তার পাশের চারটি কলাগাছও কেটে ফেলেন। রাত ৩টার দিকে এলাকায় পুলিশ এসে জানায় সাফিয়া তার স্বামী রবিউলকে গলা কেটে হত্যা করেছে। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, রাতেই সাফিয়াকে আটক করা হয়েছে। লাশ রাতে উদ্ধার করে গতকাল সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়