চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ : মাদক মামলায় স্বামীর যাবজ্জীবন স্ত্রী খালাস

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে হেরোইন পাচার মামলায় বাদশা (৩৩) নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়।
গতকাল সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মালবাগডাঙ্গার সাজ্জাদ আলীর ছেলে।
অতিরিক্ত পিপি রবিউল ইসলাম জানান, ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর এক কেজি ৫০ গ্রাম হেরোইনসহ বাদশাকে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।
এ সময় বাদশার মা সাগরি বেগম ও স্ত্রী রোজিনা বেগমকেও আটক করা হয়। ওইদিনই রাতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক রায়হান আহমেদ খান বাদি হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেন।
পুলিশের উপ-পরিদর্শক আনিসুর রহমান ওই বছরের ১৮ নভেম্বর সাগরী বেগমকে অব্যহতি দিয়ে বাদশা ও তার স্ত্রী রোজিনার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
মামলায় ৯ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালত সোমবার বাদশাকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন। তবে দোষ প্রমাণিত না হওয়ায় তার স্ত্রী রোজিনাকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়