চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

গাজীপুরে ডাকাতের হামলায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের সালনা মোল্লা পাড়া এলাকায় ডাকাতদের ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গত রবিবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত কলেজছাত্র মাহিউস চৌধুরী সুনান সালনা মোল্লা পাড়া এলাকার জালাল উদ্দিন চৌধুরীর ছেলে এবং কাজী আজিম উদ্দিন কলেজ থেকে এবার এইচএসসি পাস করেছিলেন।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, রাত ৩টার দিকে মোল্লাপাড়া এলাকায় একদল সশস্ত্র ডাকাত জানালার গ্রিল কেটে বসতঘরে প্রবেশ করে। এ সময় তারা অস্ত্রের মুখে সুনানের মার হাত-পা মুখ বেঁধে তার ঘরে প্রবেশ করে। পরে সুনানকেও হাত-পা বেঁধে ঘরের ভেতর লুট করতে চাইলে তিনি বাধা দেন। একপর্যায়ে ডাকাতরা সুনানকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ঘরে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ অন্যান্য মালামাল লুট করে পালিয়ে যায়। খবর পেয়ে গতকাল সোমবার সকালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।
সদর থানার ওসি (তদন্ত) মহিউদ্দিন বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি ডাকাতি বলে ধারণা করা হচ্ছে। ঘরের ভেতর থেকে রক্তাক্ত অবস্থায় কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়