চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

কারাগার বদল করার সময় এক আসামির মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের হেফাজতে থাকা অবস্থায় সিরাজ মিয়া (৭০) নামে এক সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হয়েছে। ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে নরসিংদী কারাগারে নিয়ে যাওয়ার পথে গতকাল সোমবার দুপুরে উপজেলার ভুলতা এলাকায় এ মৃত্যুর ঘটনা ঘটে। সিরাজ মিয়া নরসিংদী জেলার মনোহরদী উপজেলার কুড়ি পাইকিয়া এলাকার মৃত আদম আলীর ছেলে।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, ২০০৬ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৫৪নং মামলায় ২০২২ সালের ৩১ মে নরসিংদীর যুগ্ন দায়রা জজ আদালতে রায়ে দুই বছর সশ্রম কারাদণ্ড ও ৪ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়।
দণ্ডপ্রাপ্ত আসামি সিরাজ মিয়াকে নরসিংদী কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। বেশ কিছুদিন ধরে তিনি শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিলেন।
কারাগারের ব্যবস্থাপনায় তাকে চিকিৎসা দেয়া হয়।
ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে পুলিশ হেফাজতে পুলিশের গাড়িতে করে নরসিংদী কারাগারে নিয়ে যাওয়ার পথে সোমবার দুপুর একটার দিকে ভুলতা এলাকায় পৌঁছালে হঠাৎ করে সিরাজ মিয়ার শ্বাসকষ্ট বেড়ে যায়। এক পর্যায়ে সিরাজ মিয়াকে ভুলতা আল রাফি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ঢাকা জেলার ক্রাইম বিভাগের ইন্সপেক্টর মিজানুর রহমান বলেন, এসআই মুকুল মিয়াসহ পুলিশ সদস্যদের হেফাজতে নরসিংদী নিয়ে যাওয়ার পথে অসুস্থ হয়ে পড়লে সিরাজ মিয়ার মৃত্যুর ঘটনা ঘটে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফের অনুমতিক্রমে লাশের সুরত হাল রিপোর্ট তৈরি করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। সেখান থেকে পরিবারের কাছে সিরাজ মিয়ার লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়