চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

আটোয়ারী : কন্যাকে হত্যার দায়ে পিতার মৃত্যুদণ্ড

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এ রায়হান চৌধুরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) থেকে : পঞ্চগড়ের আটোয়ারীতে ছয় মাসের কন্যা সন্তানকে হত্যার অভিযোগে পিতার মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আনিছুর রহমান। দণ্ডপ্রাপ্ত ব্যক্তি সদর উপজেলার শিংরাডো পূর্ব জয়ধরডাঙ্গা গ্রামের জয়নুল হকের ছেলে নাজিমুল হক ওরফে নাজিমুল।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ১১ বছর আগে একই উপজেলার নারায়ণপুর গ্রামের রশিদুল ইসলামের মেয়ে রশিদা বেগমকে ভালোবেসে বিয়ে করেন নাজিমুল। তবে বিয়ের পর প্রায়ই স্ত্রী রশিদাকে মারধর করতেন তিনি। পরপর তিনটি কন্যা সন্তান জন্ম দিলে এই অত্যাচারের মাত্রা আরো বেড়ে যায়। ২০১৯ সালের ৩১ মার্চ রাতে রশিদাকে মারপিট শুরু করলে দুই কন্যা এগিয়ে আসে। তখন নাজিমুল স্ত্রী ও তিন কন্যাকে ধারাল অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। এরপর প্রতিবেশীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছয় মাস বয়সি মেয়ে রতœাকে মৃত ঘোষণা করেন। অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনার পরদিন রশিদার বাবা রশিদুল ইসলাম বাদী হয়ে নাজিমুলসহ তার বাবা জয়নুল হক ও মা নাসিমা খাতুনের নামে হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়