চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

অস্কারমঞ্চে দীপিকা, আনন্দিত কঙ্গনা

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : কঙ্গনা রনৌত, যিনি কিনা তারকাদের নিয়েই নানান ধরনের নেতিবাচক মন্তব্য করে থাকেন। এবার তার সবচেয়ে বড় শত্রæ দীপিকাকে নিয়ে প্রশংসার ফুল ঝরিয়েছেন! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। ১৩ মার্চ সকালে অস্কার মঞ্চে দীপিকাকে দেখে, আনন্দে আত্মহারা হলেন কঙ্গনা। দীপিকার প্রশংসা করছেন কঙ্গনা! খবর আগেই এসেছিল যে এবার অস্কারের মঞ্চে পুরস্কার দিতে দেখা যাবে দীপিকাকে। সোমবার সকাল অর্থাৎ মার্কিন মুলুকে বিকেল পরনে অফ শোল্ডার গাউন, হালকা মেকআপ, সঙ্গে স্লিক নেকলেস অনবদ্য মোহময়ী রূপে হাজির হলেন দীপিকা। তাকে দেখে চোখ ফেরানো দায়। ‘নাটু নাটু’ গানকে সবার সামনে তুলে ধরলেন তিনি। তার এই ভিডিও শেয়ার করেই কঙ্গনা লিখলেন, ‘কী সুন্দর লাগছে দীপিকাকে। নিজের দেশকে সঙ্গে নিয়ে আন্তর্জাতিক মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। এত সুন্দর এবং গর্বের সঙ্গে তিনি কথা বলছেন, আমাদের দেখেও ভালো লাগছে। ভারতের নারীদের উনি অস্কারের মঞ্চে এক অনন্য জায়গায় নিয়ে গেলেন। দীপিকার হাসি নজর কেড়েছে সবার। ভারতীয়দের ক্ষেত্রে নেহাতই গর্বের বিষয়।’ কথা বলতে বলতে বারবার থেমেও যাচ্ছিলেন দীপিকা।
চারদিকে সবার উৎসাহ কম নয়। চিয়ার্স করতে ব্যস্ত হয়ে পড়েছিলেন অনেকে। এদিকে অস্কার এসে গিয়েছে ‘আরআরআর’-এর ঝুলিতে। তারপর থেকেই, যেন উৎসবে মাতল ভারত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়