মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়ায় ছাত্রসহ নিহত দুই

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে তিন ঘণ্টার ব্যবধানে পৃথক দুর্ঘটনায় এক কলেজছাত্রসহ দুই যুবকের মৃত্যু হয়েছে। রবিবার ১১টার দিকে দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক সড়কের দবির মোল্লা গেটের পাশে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেন কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি দেবব্রত রায়।
তিনি বলেন, বেলা ১১টার দিকে দিকে ওই স্থানে মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখী সংঘর্ষে কুষ্টিয়া সরকারি কলেজের ছাত্র সামস তবরেজ লিখন (২৬) নামের এক যুবক নিহত হন। নিহত লিখন কুষ্টিয়া শহরতলীর দেশয়ালী পাড়ার মো. বশিরুল ইসলামের ছেলে। তিনি ঢাকায় ডাচ বাংলা ব্যাংকে কর্মরত ছিলেন এবং কুষ্টিয়া শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক। সকালে মোটরসাইকেলে কর্মস্থল ঢাকার উদ্দ্যেশে রওয়ানা হয়েছিলেন।
অন্যদিকে দুপুর সাড়ে ১২টার দিকে একই মহাসড়কের কুষ্টিয়া মেডিকেল কলেজের সামনে বাসের সঙ্গে ধাক্কা লেগে আবদুর রউফ (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। সে লাহিনী এলাকার মৃত সোবিজ উদ্দিনের ছেলে। পেশায় একজন রাজমিস্ত্রি। সকালে কাজের জন্য শহরের দিকে যাচ্ছিলেন রউফ।
পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে যায়। বিকেল ৪টায় মরদেহ দুটির ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়