মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

সিলেট : আজ ও কাল দিনভর বিদ্যুৎ থাকবে না

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : আজ সোমবার (১৩ মার্চ) সিলেট নগরের অনেক এলাকায় দিনভর এবং অনেক এলাকায় টানা ৬ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। জরুরি মেরামত ও সংরক্ষণ এবং রাইট অফ ওয়ে বরাবর গাছপালার শাখা প্রশাখা কাটার কাজের জন্য সোমবার ও মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
গতকাল রবিবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
বিউবো সূত্রে জানা যায়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারে মিরাপাড়া, টুলটিকর, কল্যাণপুর, শাপলাবাগ ও আশপাশ এলাকায় আজ সোমবার এবং ৩৩ কেভি উপশহর ফিডার ও ১১ কেভি শিবগঞ্জ ফিডারের শিবগঞ্জ, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, বালুচর, আলুরতল, গোপালটিলা, আরামবাগ এবং আশপাশের এলাকায় আগামীকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
গ্রাহকদের সাময়িক এ সমস্যার জন্য দুঃখ প্রকাশ করেছে বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়