মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

বেড়াতে গিয়ে হামলার শিকার ২৫ শিক্ষার্থী

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁয়ে বেড়াতে এসে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ২৫ শিক্ষার্থী। গত শনিবার সন্ধ্যায় বেড়ানো শেষে ঢাকায় ফেরার পথে পানাম নগরীর পাশে আমিনপুর মাঠে তারা এ হামলার শিকার হন। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
এ ঘটনায় সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী ইসহাক মিয়া বাদী হয়ে আরিফকে (২৫) প্রধান আসামি ও ১০০-১৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁ থানায় মামলা করেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিজস্ব ব্যবস্থাপনায় তিতুমীর কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সম্মান প্রথমবর্ষের ৯০ শিক্ষার্থী গত শনিবার সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে ও ঐতিহাসিক পানাম নগরীতে বেড়াতে আসেন।
সারাদিন বেড়ানো শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকায় ফেরার পথে কয়েকজন মেয়ে শিক্ষার্থী আমিনপুর মাঠে স্থানীয় দুর্বৃত্তদের ইভটিজিংয়ের শিকার হন। ছেলে শিক্ষার্থীরা এর প্রতিবাদ করায় প্রথমে ৩০-৪০ জনের একটি দল তাদের ওপর লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে হামলা চালায়। এতে মাসুদ রানা, সুপ্তি, হৃদয়, ইমরান, খুশি আক্তার, মিঠুন মিয়া, রাত্রী, নুসরাত জাহান, আদিল, আব্দুল খালেক, রাফি, শফিকুল ইসলাম, আমজাদ হোসেন, রিফাত ও বায়েজিদসহ ২৫ জন শিক্ষার্থী আহত হন।
আহতদের মধ্যে সুপ্তি, ইমরান ও রাফির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলার সময় স্থানীয়দের অনেকেই হামলাকারীদের পরিচয় জানতে পারলেও কেউ ভয়ে মুখ খুলছেন না। সোনারগাঁ থানার তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিক্ষার্থীরা হামলাকারীদের চিনতে না পারায় তাদের চিহ্নিত করা সম্ভব হয়নি। থানায় অভিযোগের পর হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়