মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

বিজিবির খেলোয়াড়দের সংবর্ধনা

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বিএএম, এনডিসি পিএসসি ‘ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২৩’ এর চ্যাম্পিয়ন দল বিজিবির অংশগ্রহণকারী খেলোয়াড়দের সংবর্ধনা দেন, তাদের পুরস্কৃত করেন এবং তাদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন।
গত ১৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়াম, ঢাকায় অনুষ্ঠিত ‘ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২৩’ এর ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৫-২৯ গোলের ব্যবধানে বাংলাদেশ আনসারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দলের পক্ষে বিজিবির গোলরক্ষক নায়েক তারিকুর রহমান শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়।
উল্লেখ্য, বাংলাদেশে হ্যান্ডবলের জন্মলগ্ন থেকে বিজিবি জাতীয় পর্যায়ে নিয়মিতভাবে চ্যাম্পিয়ন হয়ে আসছে। বিজিবি ১৯৮৩ থেকে এ পর্যন্ত ৩৩টি জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৩০ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বর্তমানে বিজিবির ৯ জন খেলোয়াড় বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলে নিয়মিত খেলোয়াড় হিসেবে রয়েছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়