মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

বাউবিতে স্বাধীনতা সংগ্রাম ও বঙ্গবন্ধুকে নিয়ে আলোচনা সভা

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরাম আয়োজিত ১৯৭১ সালের উত্তাল মার্চ উপলক্ষে ‘স্বাধীনতা সংগ্রামের চূড়ান্ত সোপান: বঙ্গবন্ধুর নেতৃত্বে অনন্যতা’ শীর্ষক আলোচনা সভা গতকাল রবিবার বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা সম্মেলন ও প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাউবি’র উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার। বিজ্ঞপ্তি
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রোউপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, প্রোউপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন, ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল ও রেজিস্ট্রার ড. মহাঃ শফিকুল আলম।
অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাউবির শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মো. আনোয়ারুল ইসলাম ও সামাজিক বিজ্ঞান, মানবিক ও ভাষা স্কুলের সহযোগী অধ্যাপক ড. চাঁদ সুলতানা কাওছার এবং স্কুল অব এডুকেশন এর সহকারী অধ্যাপক আ. ন. ম তোফায়েল হোসেন
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাউবির বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরাম এর সভাপতি অধ্যাপক মো. আনোয়ারুল ইসলাম। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরাম এর সাধারণ সম্পাদক মেহেরীন মুনজারীন রতœার সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা।
এছাড়াও ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন বাউবির আঞ্চলিক ও উপআঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়