মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব : সর্বোচ্চ মজুত আছে, পণ্যের দাম বাড়বে না

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গত কয়েক বছরের চেয়ে এবার নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের মজুত সর্বোচ্চ। টিসিবি দুই ধাপে ন্যায্যমূল্যে খাদ্যপণ্য বিক্রি করবে। এসব কারণে খাদ্যদ্রব্যের মূল্য স্বাভাবিক থাকবে। এছাড়া সেহরি ও ইফতারের সময় বিদ্যুৎ যাবে না। গতকাল রবিবার বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক ব্রিফিংয়ে এসব কথা জানান প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া।
এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সভাকক্ষে আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মজুত, সরবরাহ ও মূল্য পরিস্থিতিসহ সংশ্লিষ্ট বিষয় নিয়ে এবং ঈদুল ফিতরে মানুষের ঈদযাত্রা যানজটমুক্ত ও স্বাচ্ছন্দময় করার লক্ষ্যে গৃহীত/গৃহীতব্য পদক্ষেপ বিষয়ে এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন তোফাজ্জল হোসেন মিয়া।
ব্রিফিংয়ে মুখ্য সচিব জানান, রমজান মাসে সেহরি ও ইফতারের সময় বিদ্যুৎ যেন না যায় সারাদেশে সেই নির্দেশনা দেয়া হয়েছে। ঈদযাত্রা নির্বিঘœ করতেও সব ধরনের নির্দেশনা দেয়া হয়েছে। সব মিলিয়ে রমজানকে সামনে রেখে সব ধরনের প্রস্তুতি নিয়েছে সরকার। তিনি বলেন, খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধির কোনো কারণ নেই। চাহিদার চেয়ে অনেক বেশি পণ্য মজুত রয়েছে। কেউ অযৌক্তিকভাবে খাদ্যপণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ জন্য সারাদেশে কঠোরভাবে মনিটরিং করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়