মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

পটুয়াখালীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে রবিবার পটুয়াখালী জেলার ধুলাসারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ধুলাসার উপশাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক এবং রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, সিআইপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিববুর রহমান উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ। ওই উপশাখাটি ব্যাংকের খেপুপাড়া শাখার অধীনে তাদের সব ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু)। তাছাড়া অনুষ্ঠানে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের মধ্য থেকে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার, আলহাজ জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক গ্রাহকবান্ধব ব্যাংক। প্রতিষ্ঠার শুরু থেকে শাহ্জালাল ইসলামী ব্যাংক গ্রাহকদের আন্তরিকভাবে নিরলস সেবা প্রদান করে আসছে। এই জেলার খেপুপাড়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের একটি শাখা রয়েছে। বিশেষ অতিথির বক্তব্যে মো. মহিববুর রহমান বলেন, পদ্মা সেতু, পায়রা বন্দর, পায়রা তাপ বিদ্যুৎ প্রকল্প সর্বোপরি পর্যটনের জন্য পটুয়াখালী অঞ্চল এখন অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে।
সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, প্রত্যন্ত অঞ্চলের মানুষদের ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়