মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে বিস্ফোরণ, মা ও শিশু দগ্ধ

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের ফতুল্লায় বহুতল ভবনের একটি ফ্ল্যাটে বিস্ফোরণে মা ও শিশু দগ্ধ হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মাসদাইর এলাকায় খন্দকার ম্যানশন নামে ১০ তলা ভবনের ষষ্ঠ তলায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফতুল্লা ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা আলম হোসেন।
দগ্ধরা হলেন- ওই এলাকার ব্যবসায়ী মো. মাসুদের স্ত্রী কুলসুম বেগম (২৫) ও তার তিন বছর বয়সি ছেলে খালিদ। ঘটনার সময় মাসুদ বাইরে ছিলেন। পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের বরাতে আলম হোসেন জানান, সন্ধ্যার দিকে বিকট শব্দ শুনে ওই ফ্ল্যাটে গিয়ে আগুন জ্বলছে দেখেন প্রতিবেশীরা। পরে মা ও সন্তানকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নেয়া হয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। বিস্ফোরণে ঘরের জানালার কাঁচ ভেঙে গেছে বলে জানান আলম হোসেন। লিকেজে ঘরে জমা গ্যাস থেকে বিস্ফোরণ হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছেন এ ফায়ার সার্ভিস কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়